ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হত্যার পর ব্রিজ থেকে ফেলে দেওয়া হয় স্কুলছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
হত্যার পর ব্রিজ থেকে ফেলে দেওয়া হয় স্কুলছাত্রের মরদেহ

কুমিল্লা: কুমিল্লায় হত্যার পর মো. রিহান (১১) নামে এক স্কুলছাত্রের মরদেহ ব্রিজ থেকে ফেলে দেওয়ার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।  

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) র‍্যাব-১১ কুমিল্লা কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান কোম্পানি অধিনায়ক এ কে এম মুনিরুল আলম।

 

হত্যাকাণ্ডের শিকার মো. রিহান কুমিল্লার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মাছ ব্যবসায়ী শাহজাহান মিয়ার একমাত্র ছেলে।

গ্রেপ্তার আসামিরা হলেন- কুমিল্লা নগরীর সুজানগর এলাকার সুজন মিয়ার ছেলে ইমরান (২৮), সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের খালেক মিয়ার ছেলে মোস্তফা (৩২) ও রুবেল (২৫)।

র‍্যাব কর্মকর্তা মুনিরুল আলম জানান, রিহান স্থানীয় জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। গত (রোববার) ১০ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়। ওই রাতেই নরসিংদীর রায়পুরা থানাধীন মেঘনা নদীর খাইল্লারচর এলাকায় রিহানকে পানিতে ভাসতে দেখে স্থানীয় জেলেরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ওই শিশুর ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে পরিবারের সদস্যরা নরসিংদী গিয়ে মরদেহটি শনাক্ত করেন।

কোম্পানি অধিনায়ক মুনিরুল আলম আরও বলেন, প্রাথমিক অনুসন্ধান ও এজাহার বিশ্লেষণ করে জানা গেছে, পারিবারিক ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে রিহানকে বেড়াতে যাওয়ার কথা বলে ইমরান অন্যান্য আসামিদের সহায়তায় তাকে অপহরণ করে।  

পরে তাকে হত্যা করে তারা। তারপর মরদেহ গুম করতে ধারালো অস্ত্র দিয়ে রিহানের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং মরদেহ নরসিংদী জেলার ভৈরব ব্রিজের ওপর থেকে ফেলে দেয়।  

শুক্রবার দুপুরে আসামিদের নরসিংদীর রায়পুরা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।