ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুটিতে করে ফেনসিডিল সরবরাহ করতেন তারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
স্কুটিতে করে ফেনসিডিল সরবরাহ করতেন তারা

ঢাকা: দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে ২৯৩ বোতল ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। ফেনসিডিলগুলোর আনুমানিক বাজারমূল্য আট লাখ ৭৯ হাজার টাকা।

আটক আসামিরা হলেন মো. লুৎফর রহমান (৩২), মো. নাগর হোসেন (৩২), মো. আমির হোসেন (৩৫) ও মো. ইয়াছিন আলী (৩৫)। অভিযানে তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত তিনটি স্কুটি জব্দ করা হয়। এছাড়া আটটি মোবাইল ফোন ও নগদ নয় হাজার ৫৪৭ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।  

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য স্কুটিতে করে এনে দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন।

র‍্যাবের এই ঊর্ধ্বতন জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে। সেইসঙ্গে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।