ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
খুলনায় শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

খুলনা: বিক্রয় ও বিতরণ বিভাগ-১ ওজোপাডিকো লিমিটেড খুলনার আওতাধীন ১১ কেভি ফিডারের আওতাভুক্ত এলাকাগুলোতে প্রকল্প উন্নয়ন কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। এ জন্য শনিবার (১৬ সেপ্টেম্বর) খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যেসব এলাকায় থাকবে না বিদ্যুৎ:-

টুটপাড়া ফিডার- সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত টুটপাড়া কবরখানা রোড, দারোগাপাড়া, জোড়াকল বাজার, তালতলা হাসপাতাল রোড, টুটপাড়া মেইন রোড, মহিরবাড়ি রোড়, বড়খালপাড়, ফরিদ মোল্লার মোড়, আমতলার মোড়, জাপান বাংলাদেশ হাসপাতাল, পশ্চিম টুটপাড়া মেইন রোড, নূর মসজিদ রোড, হাজী রহমত আলী রোড, গরীব নেওয়াজ, পূবালী ব্যাংক ও তদসংলগ্ন এলাকা।

দোলখোলা ফিডার- দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত শান্তিধাম মোড়, পুরাতন সন্ধ্যা বাজার, সাতরাস্তা, দোলখোলা মোড়, শীতলাবাড়ি, মৌলভীপাড়া, টিবি বাউন্ডারী রোড, টুটপাড়া সেন্ট্রাল রোড, লোহার গেট, পূর্ব বানিয়াখামার, রাস্তার মাথা ও তদসংলগ্ন আবাসিক এলাকা।

বাগমারা ফিডার- দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিটি মেইন থেকে ময়লাপোতা মোড়, ময়লাপোতা মোড় থেকে পুরাতন সন্ধ্যাবাজার, ইকবাল নগর মোড় থেকে মুসলমান পাড়া, মুসলমানপাড়া থেকে জাহিদুর রহমান রোড, রায়পাড়া থেকে গফ্ফার মোড়, গফ্ফার মোড় থেকে সোনামনি স্কুল, গফ্ফার মোড় থেকে সুলতান আহমদ রোড, আরাফাত মসজিদ থেকে মিস্ত্রিপাড়, খালপাড় ও তদসংলগ্ন এলাকা।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এমআরএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।