ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হিলিতে বিজিবি-বিএসএফ বৈঠক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
হিলিতে বিজিবি-বিএসএফ বৈঠক বিজিবি-বিএসএফ বৈঠক

দিনাজপুর: দিনাজপুরের হিলিতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্যে সাক্ষাৎ ও বৈঠক অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শূন্য রেখা (২৮৫/১১ এস) পিলারের বাংলাদেশ অভ্যন্তরে সৌজন্য সাক্ষাৎ শেষে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

 

দেড় ঘণ্টাব্যাপী বৈঠকে হিলি সীমান্তের বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এ সময় দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে বিএসএফের ১৫১ ব্যাটালিয়নের অধিনায়ক কমল ভগত সিং হিলি জিরো পয়েন্ট এলাকায় এলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানজিলুর রহমান।  

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তানজিলুর রহমান জানান, জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের যোগদানের পর বিএসএফের সঙ্গে এইটাই প্রথম সৌজন্য সাক্ষাৎ। মূলত সীমান্তে সৌহার্দ্য ও সম্প্রতি বজায় রাখতে প্রায় এই সৌজন্য সাক্ষাৎ আয়োজন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।