ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মান্দায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
মান্দায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁ: জেলার মান্দায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

 

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- বগুড়া জেলার দুঁপচাচিয়া উপজেলার চান্দাইল গ্রামের ফেরদৌসের ছেলে রবিউল ইসলাম (১৮) ও নাটোর জেলার হাজিরহাট গ্রামের লিটনের ছেলে রকি (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুই মোটরসাইকেল নিয়ে চার বন্ধু ঘোরাঘুরির উদ্দেশ্যে মান্দা উপজেলার দেলুয়াবাড়ি বাজার থেকে ফেরিঘাটের দিকে যাচ্ছিল। এ সময় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর বাজারে মোটরসাইকেল দুইটি ভ্যানের পিছনে ধাক্কা লাগে। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজনই রাস্তায় ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই এক মোটরসাইকেলে থাকা দুইজনের মৃত্যু হয়। অপর এক মোটরসাইকেল থাকা দুইজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুল গনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।