ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুটবল খেলা নিয়ে হামলা, শিক্ষার্থীসহ আহত ২০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
ফুটবল খেলা নিয়ে হামলা, শিক্ষার্থীসহ আহত ২০

ফেনী: ফেনীর সোনাগাজীতে আন্তঃস্কুল-মাদরাসার গ্রীষ্মকালীন ফুটবল খেলা নিয়ে হামলায় শিক্ষার্থীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।  

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন তিন রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

 

বিষ্ণুপুর উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় লোকদের বিরুদ্ধে এ হামলার অভিযোগ উঠেছে।  

শিক্ষার্থীরা ও স্থানীয়রা জানান, বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের সঙ্গে বখতারমুন্সি মোয়াজ্জেম হোসেন উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিষ্ণুপুর উচ্চবিদ্যালয় মাঠে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।  

খেলায় বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বখতার মুন্সি হাইস্কুলের শিক্ষার্থীদের ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে। খেলা শেষে ফেরার পথে বখতার মুন্সি হাইস্কুলের শিক্ষার্থীদের গতিরোধ করে বিষ্ণুপুর হাইস্কুলের শিক্ষার্থীরা পূর্ব শত্রুতার জেরে অতর্কিত হামলা করে।  

এসময় বখতার মুন্সি হাইস্কুলের শিক্ষার্থী অরুপ পোদ্দার,  আলমাস উদ্দিন, সায়েম, শুভ, বাপ্পী, রোহান, অর্নব, ইকবাল হোসেন রকি ও দর্শক আরমানসহ ২০ জন আহত হয়। আহতদের মধ্যে ১০ জনকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।  

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নূরুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এর আগে তাদের সঙ্গে একবার মারামারি হয়েছিল। খেলা শেষে আজকে ফের হামলা করেছে।  

তিনি আরও বলেন, হামলা সময় থামাতে গিয়ে বিষ্ণুপুর হাইস্কুলের প্রধান শিক্ষক হোসাইন মোহাম্মদ আলমগীরের ব্যবহৃত মোবাইল ফোনটি হারিয়ে ফেলেছেন।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
এসএইচডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।