ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পানির মোটর চালু করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
পানির মোটর চালু করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় গোসলের সময় পানির মোটর চালু করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোছা. রহিমা বেগম (৪৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঘোষপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

রহিমা ওই গ্রামের মৃত আব্দুর রহমানের স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ৪ সন্তানের জননী রহিমা বেগম সাংসারিক কাজ সেরে সন্ধ্যা ৭টার দিকে গোসল করতে যায়। এ সময় ট্যাংকের পানি শেষ হওয়ায় বৈদ্যুতিক মোটর চালাতে গিয়ে বিদ্যুতায়িত হয়। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে রাত ৯টার দিকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান হোসেন বলেন, বিদ্যুতায়িত রহিমা বেগমকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবার ও হাসপাতাল সূত্রে জানতে পেরেছি, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই গৃহবধূ মারা গিয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।