ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুক্তরাজ্যে গাড়ি দুর্ঘটনায় ২ সন্তানসহ বাংলাদেশির মৃত্যু, স্ত্রী হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
যুক্তরাজ্যে গাড়ি দুর্ঘটনায় ২ সন্তানসহ বাংলাদেশির মৃত্যু, স্ত্রী হাসপাতালে

হবিগঞ্জ: যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় দুই শিশু সন্তানসহ এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই প্রবাসীর স্ত্রী।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) স্থানীয় সময় বিকেলে দেশটির লেস্টার সিটির হিংলি এলাকায় লরির ধাক্কায় প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয় গোয়েন্দা সংস্থার বরাতে সেখানকার গণমাধ্যম এ খবর নিশ্চিত করেছে।

নিহতরা হলেন- আলমগীর হোসেন সাজু (৩০), তার দুই সন্তান জাকির হোসেন (৯) ও মাইরা হোসেন (৪)।

যুক্তরাজ্যের গণমাধ্যম জানায়, আলমগীর হোসেন সাজু সপরিবারে একদিনের সফরে বার্মিংহাম থেকে লেস্টারে গিয়েছিলেন। ফেরার পথে তাদের বহনকারী বিএমডব্লিউ কারটিকে একটি লরি ধাক্কা দেয়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই সাজু ও তার ছেলে জাকির নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় মাইরা হোসেনের। এছাড়া ওই প্রবাসীর স্ত্রী সেখানকার একটি হাসপাতালে আইসিইউতে রয়েছেন। তার নাম জানা যায়নি।

নিহতদের পরিবার বার্মিংহাম শহরের নিকটবর্তী ওয়ালসালের প্লেক শেরিডান স্ট্রিটের বাসিন্দা। তাদের বাড়ি হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কল্যাণপুর গ্রামে।

যুক্তরাজ্যে বসবাসরত হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা নূর উদ্দিন চৌধুরী বুলবুল জানান, আলমগীর হোসেন সাজু বার্মিংহামের একজন ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব। তাদের মৃত্যুতে এশীয় কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।