ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পারিশ্রমিকের ১২০ টাকা নিয়ে ঝগড়া, দিনমজুরকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
পারিশ্রমিকের ১২০ টাকা নিয়ে ঝগড়া, দিনমজুরকে কুপিয়ে হত্যা

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পারিশ্রমিকের ১২০ টাকা নিয়ে বিরোধের জের ধরে মোহাম্মদ সোহেল (৩০) নামে এক দিনমজুরকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

শনিবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে  সন্ধ্যা ৬টার দিকে চৌমুহনী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আলীপুর এলাকার বলির দোকানের সামনে নিহত সোহেলের ওপর হামলার ঘটনা ঘটে।    

নিহত মোহাম্মদ সোহেল উপজেলার চৌমুহনী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নাজিরপুর গ্রামের মফিজ উল্যাহ মিয়া বাড়ির মৃত বাচ্চু মিয়ার ছেলে।  
 
পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় বলির দোকানের সামনে
দিনমজুর সোহেলের সঙ্গে পারিশ্রমিক ১২০ টাকা নিয়ে ৩ নম্বর ওয়ার্ডের ঠাকুর বাড়ির বাহারের ছেলে সোহেলের (২৮) ঝগড়া হয়।  

একপর্যায়ে রাতে সোহেল কয়েকজন যুবককে সঙ্গে নিয়ে লোহার রড়, স্ট্যাম্প দিয়ে দিনমজুর সোহেলকে এলোপাতাড়ি পিটিয়ে এবং কুপিয়ে জখম করেন। এ অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে শনিবার রাত সাড়ে ১২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।    

মামলার তদন্তকারী কর্মকর্তা চৌমুহনী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বিকাশ সাহা জানান, কাজের পাওনা ১২০ টাকা নিয়ে ঝগড়ার জেলে এ তাকে হত্যা করা হয়েছে। এর আগে হামলার ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে শনিবার রাতে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলাটি হত্যা মামলায় রূপান্তর হবে।     

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।