ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে নিখোঁজ সাংবাদিককে পাওয়া গেল সীতাকুণ্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
সাভারে নিখোঁজ সাংবাদিককে পাওয়া গেল সীতাকুণ্ডে সাংবাদিক তপু ঘোষাল

সাভার (ঢাকা): ঢাকার সাভার থেকে নিখোঁজ সাংবাদিক তপু ঘোষালকে চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, গতকাল শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে সাভারের দক্ষিণ পাড়া এলাকার নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন তপু ঘোষাল। তিনি একটি দৈনিক পত্রিকায় সাভারে কর্মরত।

পুলিশ জানায়, সাভারে নিখোঁজ সাংবাদিক তপু ঘোষালের সন্ধান মিলেছে। শনিবার বিকেল ৪টায় আমিনবাজার যাওয়ার কথা বলে বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন তিনি। তার মুঠোফোনটিও বন্ধ অবস্থায় ছিল। পরে এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার। শনিবার বিকেলে আশুলিয়ার বাইপাইল থেকে তাকে অপহরণ করে সীতাকুণ্ড থানাধীন নির্জন স্থানে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়দের সহায়তায় সীতাকুণ্ড থানা পুলিশ তাকে উদ্ধার করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, সাভারে নিখোঁজ সাংবাদিক তপু ঘোষালের সন্ধান মিলেছে। চট্টগ্রামের সীতাকুণ্ড থানাধীন এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে তিনি সেখানেই এবং সুস্থ আছেন।  

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।