ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অস্ত্রসহ ভাইরাল সেই শাহিন গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
অস্ত্রসহ ভাইরাল সেই শাহিন গ্রেপ্তার

মাাগুরা: মাগুরা শহরের চৌরাঙ্গী মোড়ে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ঘটনায় এক অস্ত্রধারী যুবকের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। ঘটনার তিন দিন পর সেই যুবক শাহিনকে গ্রেপ্তার করেছে মাগুরা সদর থানা পুলিশ।

 

শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলা আলোকদিয়া নবগঙ্গা ব্রিজের ওপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

শাহিন শহরের স্টেডিয়াম পাড়ার লুৎফর রহমানের ছেলে। সে মাগুরা আদর্শ কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আগ্নেয়াস্ত্র হাতে একটি ছবি ভাইরাল হলে নজরে আসে পুলিশের। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ের সদর উপজেলার নবগঙ্গা নদীর আলোকদিয়া থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।  

তিনি আরও জানান, বর্তমানে শাহিনকে থানা হেফাজতে রাখা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করা যায়নি। এ জন্য তাকে নিয়ে অভিযান পরিচালনা করা হবে।  

এ বিষয়ে বিস্তারিত পরে সাংবাদিকদের জানানো বলে ওসি আশরাফুল ইসলাম জানান।

উল্লেখ্য, গত বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে শহরের ইলামপুর পাড়ার দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের কর্মি সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা জজ আদালতের সামনে থেকে স্বেচ্ছাসেবক দলের একটি মিছিল সভায় যোগ দিতে দলীয় কার্যালয়ের দিকে যাচ্ছিল। পথিমধ্যে শহরের চৌরঙ্গী মোড়ে মিছিলটি পৌঁছলে ছাত্রলীগের হামলার শিকার হয়। পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় ছাত্রলীগ কর্মী শাহিন প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে।
তবে, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান জানান, শাহিন ছাত্রলীগ কর্মী নয়। ছাত্রলীগের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।