ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে দুজনের ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
রাজধানীতে গলায় ফাঁস দিয়ে দুজনের ‘আত্মহত্যা’

ঢাকা: রাজধানীর কদমতলীতে নাজমুন্নাহার সাথী (২৬) ও শান্তিনগরে খালেকুজ্জামান রাজন (৩৯) নামে দুজন মারা গেছেন। তারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা পরিবারের সদস্যদের।

রোববার (১০ সেপ্টেম্বর) তাদের মৃত্যুর তথ্য নিশ্চিত করে পুলিশ। শনিবার দিবাগত মধ্যরাতে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত সাথীর বড় ভাই আব্দুল লতিফ জানান, তাদের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া গ্রামে। স্বামী আল আমিন ও এক ছেলেসহ কদমতলী স্মৃতিধারা ২ নম্বর গলির একটি বাড়িতে ভাড়া থাকতেন সাথী।  

শনিবার বেলা আড়াইটার দিকে তিনি খবর পান, বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাথী। খবর পেয়ে পুলিশ সাথীর মরদেহ উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে যায়।

লতিফ আরও জানান, সাথীর স্বামী আল-আমিন ফার্মেসিতে চাকরি করেন। আর সাথী সিটি কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। তবে কী কারণে তার বোন এই ঘটনা ঘটিয়েছেন, তা জানাতে পারেননি তিনি।

এদিকে খালেকুজ্জামান রাজনের চাচাতো ভাই তোফায়েল আহমেদ জানান, শান্তিনগর ইস্টার্ন প্লাস শপিং কমপ্লেক্সের বিপরীত পাশে একটি বাড়িতে ভাড়া থাকতেন এক ছেলের জনক রাজন। তবে তিনি বেকার ছিলেন।  

শনিবার রাত আনুমানিক ১০টার দিকে বাসায় সবার অগোচরে গলায় ফাঁস দেন তিনি। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হতাশা থেকে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা পরিবারের।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।