ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশে স্ত্রীর সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল স্বামীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
পলাশে স্ত্রীর সঙ্গে ঘুরতে গিয়ে প্রাণ গেল স্বামীর

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে স্ত্রী সন্তানকে নিয়ে ঘুরতে বের হয়ে ট্রাকের ধাক্কায় শাকিল মিয়া (২৬) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।  

শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে পাঁচদোনা-টঙ্গী সড়কের টান ঘোড়াশালে এ ঘটনা ঘটে।

নিহত শাকিল ঘোড়াশাল পৌর এলাকার পিরিন্দারটেক গ্রামের মৃত সালাউদ্দিন মিয়ার ছেলে। সে ঘোড়াশাল বাজারে একটি খাবারের হোটেলের ব্যবসা করতেন।

পুলিশ ও স্বজনরা জানায়, শনিবার বিকেলে স্ত্রী সুবর্ণা ও তার আড়াই বছরের শিশুসন্তান সাফোয়ানকে নিয়ে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পরে পলাশের বিভিন্ন স্থানে ঘুরাঘুরি শেষে রাত সাড়ে ৭টার দিকে টান ঘোড়াশালে পৌঁছালে টঙ্গীর দিক থেকে আসা দ্রুতগামী অজ্ঞাত একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কায় দেয়। এতে সড়কের পাশে ছিটকে পড়ে শাকিল, তার স্ত্রী সুবর্ণা ও আড়াই বছরের সন্তান সাফোয়ান। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে  ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিয়ে যায়।  

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাকিলের অবস্থা সংকটাপন্ন দেখে ঢাকায় রেফার্ড করেন। পরে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। এ দিকে স্ত্রী সন্তানকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) এস এম নায়েবুল ইসলাম বলেন, দুর্ঘটনায় নিহতের খরব জানতে পেরেছি। এ ঘটনায় নিহতের পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে ট্রাকটি দুর্ঘটনার পর পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ০৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।