ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবা ‘হোম ডেলিভারি’ দিতে এসে গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
ইয়াবা ‘হোম ডেলিভারি’ দিতে এসে গ্রেপ্তার ১

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট ‘হোম ডেলিভারি’ দিতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে আবুল কালাম নামের এক মাদক ব্যবসায়ী।

গ্রেপ্তারকৃত আবুল কালাম কক্সবাজারের টেকনাফের খৈনকারপাড়া এলাকার মৃত ফজল আহমেদের ছেলে।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, কক্সবাজারের টেকনাফের বাসিন্দা আবুল কালামকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটের অর্ডার দেন কালীগঞ্জ উপজেলার ভাদার্ত্তী এলাকার বাসিন্দা তামিম। পরে ইয়াবা ট্যাবলেটগুলো ‘হোম ডেলিভারি’ দিতে টেকনাফ থেকে শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে কালীগঞ্জে আসেন আবুল কালাম। পরে কালীগঞ্জের ভাদার্ত্তী এলাকায় তামিমের লোকজনের কাছে ইয়াবা ডেলিভারি দিচ্ছিলেন তিনি। এসময় খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে আবুল কালামকে গ্রেপ্তার এবং তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ওই সময় আরও একজন দৌড়ে পালিয়ে যায়। এর আগেই তামিমের লোকের কাছে এক হাজার পাঁচশ পিস ইয়াবা ট্যাবলেট হস্তান্তর করেন আবুল কালাম। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে গ্রেপ্তার কালামকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান খান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আবুল কালামের নামে টেকনাফ থানায় দুইটি ও চট্টগ্রামের বাঁশখালী থানায় একটিসহ তিনটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। এর আগেও মাদক মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।