ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে ইয়াবাসহ ২ কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
নড়াইলে ইয়াবাসহ ২ কারবারি আটক

নড়াইল: নড়াইল সদর পৌর এলাকা থেকে সাড়ে ৮ হাজার ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে নড়াইল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে নড়াইল পৌরসভার ভওয়াখালির একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়েছে।  

আটকরা হলেন- জেলার কালিয়া উপজেলার পাটেশ্বরী গ্রামের মৃত সাব্বির শেখের ছেলে সাকিব শেখ (২৩) ও একই উপজেলার সালামাবাদ ইউনিয়নের বিলবাউজ গ্রামের সবুর শেখের ছেলে নাজমুল শেখ (৪০)।  

জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল ৮ সেপ্টেম্বর রাত ১০টার দিকে জেলার শহরের ভওয়াখালি এলাকায় একটি বাড়ির নিচ তলায় অভিযান চালায় জেলা ডিবির পরিদর্শক মো. সাজেদুল ইসলামের তত্ত্বাবধানে এক দল পুলিশ। সে সময় ভাড়াটিয়া সাকিব ও নাজমুল দরজা খুলে পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে রুম থেকে ৮ হাজার ৫২০টি ইয়াবা জব্দ করা হয়।

পুলিশ জানায়, জব্দ ইয়াবাগুলো চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকা থেকে অজ্ঞাতনামা আসামিদের সহায়তায় সংগ্রহ করে অত্র জেলাসহ আশপাশের বিভিন্ন জেলায় বিক্রয় করতেন তারা। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।