ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
মাগুরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত প্রতীকী ছবি

মাগুরা: মাগুরার মহম্মদপুরে ব্যাটারিচালিত অটোভ্যানের ধাক্কায় মিরাজ হোসেন মোল্যা (২০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এতে সাব্বির (২৫) নামে এক যুবক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

 

শনিবার (৯ সেপ্টেম্বর) বেলা পৌনে ১২টার দিকে উপজেলার রাজাপুর এলাকার পল্লী বিদ্যুৎ অফিসের কাছে নহাটা-রাজাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মিরাজ নহাটা ইউনিয়নের চাকুলিয়া গ্রামের মকলেসুর রহমান মোল্যার ছেলে। তিনি স্থানীয় নহাটা কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।  

আহত সাব্বির একই এলাকার মাদরাসা শিক্ষক আ. শাকুরের ছেলে।  

জানা গেছে, সাব্বির ও মিরাজ মোটরসাইকেল যোগে বাজারে গিয়েছিলেন। বাজারের কাজ শেষ করে রাজাপুর-নহাটা সড়ক ধরে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন তারা। পথে পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় এলে পেছন থেকে একটি অটোভ্যান তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় দু’জনই মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মিরাজের মৃত্যু হয় ও গুরুতর আহত হন সাব্বির। আহত সাব্বিরকে স্থানীয়রা উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মমতাজ পারভীন জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় মিরাজ নামে এক যুবককে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

মহম্মদপুর থানার পরিদর্শক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান-উল-ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক অটোভ্যান নিয়ে পালিয়ে গেছেন চালক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।