ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অস্ত্র-মালামালসহ ৪ ডাকাত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
অস্ত্র-মালামালসহ ৪ ডাকাত আটক ফাইল ফটো

ফেনী: ঢাকা চট্টগ্রাম মহাসড়কসহ আন্তজেলা ডাকাত দলের সর্দার মো.হক সাবসহ চার ডাকাতকে আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা।

শনিবার (০৯ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে চট্টগ্রমের জোরারগঞ্জ এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ লুণ্ঠিত মালামাল উদ্ধার এবং একটি পিকআপ জব্দ করা হয়।  

র‌্যাব-৭ ফেনী কোম্পানি কমান্ডার স্কোয়াডন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম দুপুর ১টার দিকে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ডাকাত দল একটি পিকআপ যোগে ডাকাতির মালামাল ও অস্ত্রসহ চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে।  

ওই সংবাদের ভিত্তিতে ভোরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সন্দেহভাজন একটি পিকআপ আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে অস্ত্র ও লুটকৃত মালামাল উদ্ধার করা হয়।

এ সময় আটক করা হয় চট্টগ্রামের জোরারগঞ্জ থানার খিল মুরারী গ্রামের শাহ আলমের ছেলে হক সাব (২৩ মাদক সম্রাট), একই থানার হিঙ্গুলী গ্রামের আলমগীর হোসেনের ছেলে রনি (২৪), নারায়ণগঞ্জের চরপাড়া এলাকার রহিমের ছেলে চাঁন মিয়া (২৮) ও সুনামগঞ্জের আকতাপাড়া এলকায় তারা মিয়ার ছেলে সিজিল মিয়া।  

এ সময় ১টি কার্তুজ, ৩৪টি অটোরিকশার ব্যাটারি, ডাকাতির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্জামাদি ও একটি পিকআপ জব্দ করা হয়। র‌্যাব জানায় আটকরা দীর্ঘদিন ধরে মহাসড়ক ও আশপাশের এলাকায় ডাকাতি করে আসছিল। তারা সড়কের গাড়ি থামিয়ে ব্যাটারি ও যন্ত্রাংশ ডাকাতির সঙ্গে জড়িত ছিল।  

আটকদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩ 
এসএইচডি/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ