ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাল্যবিয়ে বন্ধ করল প্রশাসন, খাবার গেল এতিমখানায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
বাল্যবিয়ে বন্ধ করল প্রশাসন, খাবার গেল এতিমখানায়

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরে দশম শ্রেণীর এক শিক্ষার্থীর বাল্যবিয়ে বন্ধ করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও এসিল্যান্ড। এ সময় বরযাত্রীদের জন্য তৈরি করা খাবার এতিম খানায় বিতরণ করা হয়।

 

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের শিমুলদাইড় গ্রামে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এই অভিযান পরিচালনা করেন।  

এসময় সহকারী কমিশনার (ভূমি) কাজী মোহাম্মদ অনিক ইসলাম উপস্থিত ছিলেন।  

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা () সুখময় সরকার জানান, শিমুলদাইড় গ্রামে মো. আসাদুল ইসলামের দশম শ্রেণি পড়ুয়া মেয়ের (১৬) সঙ্গে বগুড়া জেলার ধুনট উপজেলার চর সারিয়াকান্দি গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মিনু ইসলামের বিয়ে আয়োজন চলছিল।  

খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। বরপক্ষ উপস্থিত না হওয়ায় কনের অভিভাককে বাল্যবিয়ে বন্ধের নির্দেশ দেওয়া হয়। এ সময় বরপক্ষের জন্য রান্না করা খাবার বরইতলী আহমদ আরী এতিমখানা ও বেরীপটল হাফেজিয়া কওমি মাদ্রাসার এতিম শিশুদের মধ্যে বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।