ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ সাত মাসের শিশু ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
মুন্সিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ সাত মাসের শিশু ঢামেকে

ঢাকা: মুন্সিগঞ্জে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৭ মাসের শিশুসহ ৩ জন গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। ।

পরিবারের সঙ্গে মার্কেটে থেকে ফেরার পথে রাস্তায় গুলিবিদ্ধ হয় শিশুসহ তার চাচা জুয়েল ব্যাপারি।

বুধবার (৬ সেপ্টেম্বর) রাত পৌনে ১০টার দিকে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। এর আগে সন্ধ্যায় মুন্সিগঞ্জ সদর এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন-জয়  (২০), জুয়েল ব্যাপারি (২৭) ও তার সাত মাসের চাচাতো বোন তাবাসসুম বিন নুর। গুলিবিদ্ধ জুয়েল ও শিশু একই পরিবার হলেও অপর আহত জয়কে তারা চেনে না।

শিশু তাবাসসুমের মামা মো. রাজা মোল্লা জানান, তাদের গ্রাম মুন্সিগঞ্জ সদর সৈয়দপুর গ্রামে। আহত জুয়েলের আগামী শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিয়ে। আজকে জুয়েল, তাবাসসুম ও তাবাসুমের মা জোনিকা বেগম মুন্সিগঞ্জ সদরে বিয়ের মার্কেট করতে যায়। সেখান থেকে মিশুকে করে বাড়িতে ফিরতেছিল। এ সময় রাস্তায় তারা দুই পক্ষের গোলাগুলির মধ্যে পড়ে। এতে তারা গুলিবিদ্ধ হয়। দ্রুত তাদের মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে রাতে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তাইরান মাহমুদ জানান, সাত মাস বয়সী শিশুর শরীরের কয়েক জায়গায় ছোট ছোট গুলির চিহ্ন আছে। হতে পারে শটগানের গুলি। তাকে ভর্তি করা হয়েছে। এছাড়া বাকি দুজনের শরীরে গুলিবিদ্ধ হয়েছে। তাদেরও ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, মুন্সিগঞ্জ থেকে শিশুসহ তিনজন হাসপাতাল চিকিৎসা নিচ্ছে। তবে শিশুটির গায়ে শটগানের গুলি লেগেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
এজেডএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।