ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুর জেলা বিএনপির ১৫১ সদস্যের কমিটি ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
সৈয়দপুর জেলা বিএনপির ১৫১ সদস্যের কমিটি ঘোষণা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন পেয়েছে।

মঙ্গলবার রাতে (০৫ সেপ্টেম্বর) ওই কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় বিএনপি।

গত ২০ মার্চ সৈয়দপুর পৌর কমিউনিটি হলে বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্ত সে সময় পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়নি। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দীর্ঘ ছয় মাস পর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হলো। কমিটিতে অধ্যক্ষ আবদুল গফুর সরকার সভাপতি ও শাহীন আক্তারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া নতুন ও পুরাতন নেতৃত্বকে নিয়ে গঠন করা হয়েছে ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি। তাদের মধ্যে কমিটির সহ-সভাপতিরা হলেন- বিলকিছ ইসলাম, অ্যাডভোকেট এসএম ওবায়দুর রহমান, শফিকুল ইসলাম জনি, কাজী একরামুল হক, জিয়াউল হক জিয়া, একেএম এহসানুল হক, বজলার রহমান, অধ্যক্ষ আব্দুস সাত্তার পাটোয়ারী, মাহবুবার রহমান বিলু, আনিস আনছারী, দেলোয়ার হোসেন চৌধুরী, আমিনুল ইসলাম সর্দার, হাবিবুল ইসলাম, হাজী আওরঙ্গজেব, অমিত কুমার আগরওয়ালা। যুগ্ম সম্পাদকরা হচ্ছেন- এরশাদ হোসেন পাপ্পু, শামসুল আলম, শাহীন আকতার (২), রিয়াদ আরফান রানা, হাফিজ খান, দেলোয়ার হোসেন (১), কোষাধ্যক্ষ আবিদ হোসেন লাড্ডান। আর সাংগঠনিক সম্পাদকরা হচ্ছেন- আওেনায়ার হোসেন প্রামাণিক, এম এ পারভেজ লিটন, মনোয়ার হোসেন ও নজরুল ইসলাম লাল বাবু।

নতুন কমিটি প্রসঙ্গে সভাপতি অধ্যক্ষ আবদুল গফুর সরকার জানান, কাজের মূল্যায়ন করে নেতৃত্ব নির্বাচন করা হয়েছে। অনেক দক্ষ ও ত্যাগী নেতা জায়গা পেয়েছেন নতুন কমিটিতে। এ জন্য সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়াপারসন খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেইসঙ্গে তারেক রহমান ও মির্জা ফখরুল ইসলাম আলগীরের প্রতিও কৃতজ্ঞতা জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।