ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডাকাত সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
ডাকাত সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে মোশারফ হোসেন (৪৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার রামপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ভুঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সকাল ৯টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।  

নিহত মোশারফ হোসেন জেলা সদর উপজেলার ধর্মপুর গ্রামের মৃত মোহাম্মদ মোস্তফার ছেলে। তার বিরুদ্ধে নোয়াখালী ও ফেনী জেলার বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে।  

স্থানীয় ইউপি সদস্য মো. ইদ্রিস জানান, উপজেলার রামপুর ইউনিয়নে মালেশিয়া প্রবাসী সাইফুদ্দিনের পরিবারের সদস্যরা পার্শ্ববর্তী সেনবাগ উপজেলা তার বোনের বাড়িতে বেড়াতে যায়। প্রবাসীর পরিবারের সদস্যরা না থাকার সুযোগে বুধবার রাত ৩টার দিকে ঘরে সিঁধ কেটে একদল ডাকাত ঘরে ঢুকে।

বিষয়টি টের পায় একই বাড়ির জুনায়েদ। পরে জুনায়েদ বিষয়টি প্রবাসী সাইফুদ্দিনের বড় ভাই বাহার উদ্দিন মিজানকে মুঠোফোনে অবহিত করেন। খবর পেয়ে মিজান তার ভাইয়ের ঘরে ছুটে যান। সেখানে অস্ত্রধারী ডাকাত দল মিজানকে কুপিয়ে গুরুতর আহত করে। মিজানের চিৎকার শুনে জুনায়েদ এগিয়ে এলে ডাকাত দল তাকেও ছুরিকাঘাতে আহত করে।

তিনি আরও জানান, ডাকাতের অন্য সদস্যরা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে গেলেও স্থানীয় লোকজন এক ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। পরে সকাল সাড়ে ৭টার দিকে গণপিটুনির শিকার ডাকাত ঘটনাস্থলেই মারা যান।  

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, এটি ডাকাতির ঘটনা নয়, চুরির ঘটনা। চুরি করতে গিয়ে এক চোর গণপিটুনিতে মারা যায়। বেলা ১১টার দিকে পুলিশ মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।  

এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের বিরুদ্ধে নোয়াখালী-ফেনীর বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, এরআগে সোমবার (৪ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার ভূপতিপুর গ্রামের সিরাজ মিয়ার বাড়িতে চোর সন্দেহে নাসির উদ্দিন মাসুদ (৩৭) নামে আরেক যুবককে পিটিয়ে হত্যা করা হয়।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।