ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় অপহৃত উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
ফতুল্লায় অপহৃত উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার নবীনগর এলাকা হতে অপহরণকারী চক্রের মূলহোতাকে গ্রেপ্তার এবং তার হেফাজত হতে ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার এ তথ্য জানান র‌্যাব-১১-এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

র‌্যাব জানায়, গ্রেপ্তার আসামি নাটোর জেলার সদর থানার মামলায় এজাহারনামীয় পলাতক আসামি ও অপহরণ চক্রের মূলহোতা। ভিকটিম নাটোর নব বিধান বালিকা বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। আসামি মো. নয়ন সরকার (২৩) সিরাজগঞ্জের কামারখন্দের পেচরপাড়া কাজীপুরা উত্তর পাড়ার শহিদুল সরকারের ছেলে। ভিকটিমকে রাস্তা ঘাটে উত্ত্যক্ত করতেন এবং বিভিন্ন অশ্লীল কুপ্রস্তাব দেন নয়ন। এই ঘটনা ভিকটিম তার বাবাকে জানায়।  

নয়নকে সাবধান করেন ভুক্তভোগীর বাবা। এ সময় আসামি ভিকটিমের বড় ধরনের ক্ষতি করার হুমকি দেন। এই অবস্থায় ২৯ আগস্ট বিকেলে ভিকটিম তার নিজ বাসা থেকে প্রাইভেট পাড়ার উদ্দেশ্যে বের হয়ে নাটোর ফায়ার সার্ভিসের সামনে পৌঁছা মাত্রই আসামিসহ আরো অজ্ঞাতনামা ২-৩ জনের সহায়তায় অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান।  

ঘটনার পরপর ভিকটিমের বাবা বিভিন্ন জায়গায় খোঁজখবর করে তার মেয়েকে না পেয়ে নাটোর জেলার সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৩
এমআরপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad