ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর পৌনে দুই কোটি টাকা ছিনিয়ে নিলেন প্রজন্মলীগ সভাপতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর পৌনে দুই কোটি টাকা ছিনিয়ে নিলেন প্রজন্মলীগ সভাপতি অভিযুক্ত প্রজন্মলীগ সভাপতি সোহেল রানা

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দিতে অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর পৌনে দুই কোটি টাকা ছিনিয়ে নিয়েছেন দাউদকান্দি উপজেলা প্রজন্মলীগ সভাপতি সোহল রানা। স্থানীয় মোহন সিন্ডিকেট পেট্রোল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

সোহেল রানা দলবল নিয়ে ১ কোটি ৭০ লাখ টাকা ছিনতাই করেছেন বলে অভিযোগ করেন ব্যবসায়ী সাইফুল ইসলাম। এ ঘটনায় দাউদকান্দি থানায় মামলা করা হয়েছে।

সোমবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে দাউদকান্দি থানা পুলিশ দাউদকান্দিস্থ সোহলের বাড়িতে অভিযান পরিচালনা করে ১ কোটি ৮ লাখ টাকা উদ্ধার করেছে। তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর এলাকার ব্যবসায়ী সাইফুল ইসলাম রোববার গভীর রাতে এই টাকা নিয়ে গাড়িতে করে দাউদকান্দি হয়ে যাচ্ছিলেন। মোহন সিন্ডিকেট পেট্রোল পাম্পের সামনে এলে অস্ত্র ঠেকিয়ে সোহেল রানা ও তার দলবল টাকাগুলো ছিনিয়ে নেন।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ছিনতাই হওয়া টাকার মধ্যে আমরা ১ কোটি ৮ লাখ টাকা সোহেল রানার বাসা থেকে উদ্ধার করেছি। আশা করি ঘটনার সঙ্গে জড়িত সোহলেসহ অন্যদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।