ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শকুনি লেকে মারধরের শিকার নারী দর্শনার্থী, তদন্তের নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
শকুনি লেকে মারধরের শিকার নারী দর্শনার্থী, তদন্তের নির্দেশ

মাদারীপুর: মাদারীপুর শহরের শকুনি লেকে ঘুরতে এসে ইভটিজিং ও মারধরের শিকার হয়েছেন এক নারী দর্শনার্থী।  

এ ঘটনায় সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুরে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে তিনজনের নামে মামলা করেন ওই ভুক্তভোগী।

 

পরে আদালতের বিচারক মোহাম্মদ জাকির হোসেন শুনানি শেষে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্তের নির্দেশ দেন।

মামলায় আসামিরা হলেন, মাদারীপুর শহরের পানিছত্র এলাকার লিটন বেপারীর ছেলে সাগর বেপারী (৩০) ও শুভ বেপারী (২৫) এবং ডাসার উপজেলার আলমগীর মাতুব্বরের ছেলে মান্নান মাতুব্বর (৩৫)। এছাড়া অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, রোববার সন্ধ্যায় কালকিনি থেকে স্বামী ও সন্তান নিয়ে শহরের শকুনি লেকে ঘুরতে আসেন এক নারী। পরে তার ছেলে আইসক্রিম খেতে চাইলে সন্তানকে নিয়ে স্বামী দোকানে যান। এ সময় একা দাঁড়িয়ে ছিলেন ওই নারী। এই সুযোগে সাগর নামে এক বখাটে তার শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে। বাঁধা দিলে ক্ষিপ্ত হয়ে ওঠে সাগর। পরে ওই নারী তার স্বামীকে ফোন করেন। স্বামী এসে প্রতিবাদ করলে সাগর তার লোকজন নিয়ে নারী ও তার স্বামীকে পিটিয়ে আহত করেন।  

আহত অবস্থায় তারা দুজনে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য গেলে সেখানে গিয়েও ভয়ভীতি দেখান সাগর ও তার লোকজন।

পরে বাধ্য হয়ে একটি ইজিবাইকে আহত ওই নারী ও তার স্বামী দুইজনে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। এই ঘটনায় সোমবার দুপুরে অভিযুক্ত তিনজনসহ অজ্ঞাত ৩-৪ জনের নামে আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী। পরে শুনানি শেষে বিচারক থানার ওসিকে তদন্তের নির্দেশ দেন।

মাদারীপুর আদালতের জিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া হাওলাদার জানান, নারী দর্শনার্থীকে উত্ত্যক্ত ও মারধরের ঘটনায় আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী। আদালত থানার ওসিকে তদন্ত করে রিপোর্ট দিতে বলেছেন। এছাড়া দর্শনার্থীদের নিরাপত্তায় পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে বলেছেন আদালত।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।