ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক কারবারির কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক কারবারির কারাদণ্ড

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় মাদক বিক্রির দায়ে সুদানকে (৫৫) এক বছর ছয় মাসের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমাম তাকে এ সাজা দেন।

সাজাপ্রাপ্ত সুদান চন্দ্র রায় কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের কৃষ্ণকিশোর গ্রামের মৃত সারোদা মোহনের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত ও স্থানীয়রা জানান, ভারতীয় সীমান্ত থেকে ফেন্সিডিল, গাজা, ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য পরিবহণ করে সারাদেশে সরবরাহ করেন সুদান চন্দ্র। এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমাম।

এ সময় ২২ বোতল ফেন্সিডিল ও তিন বোতল এস্কাপ সিরাপসহ মাদক বিক্রেতা সুদান চন্দ্রকে আটক করে।  

পরে অপরাধ স্বীকার করলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে জরিমানা ও কারাদণ্ডের আদেশ দেন ভ্রাম্যমাণ আদালত। পরে উপস্থিত জনতার সামনে জব্দকৃত এসব মাদক ধ্বংস করা হয়।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমাম বলেন, মাদকমুক্ত উপজেলা গড়তে স্থানীয়দের সহায়তা কামনা করি। মাদক নিয়ন্ত্রণ করতে এ অভিযান অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।