ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় সন্ত্রাসীদের গুলিতে ব্যবসায়ী নিহত, গণপিটুনিতে নিহত ২ সন্ত্রাসী

শেখ হেদায়েতুল্লাহ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১০

খুলনা : খুলনার পাইকগাছা উপজেলার পুতলাখালী গ্রামের চিংড়ি পোনা ব্যবসায়ী দুলাল মণ্ডলকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। গুলি করে পালানোর সময় গণপিটুনিতে নিহত হয়েছে ২ সন্ত্রাসী।



রোববার রাত সাড়ে ৮টার দিকে লতা বাজারে পোনা নার্সিং পয়েন্টে কাজ করা অবস্থায় দুলাল মণ্ডলকে তিন সন্ত্রাসী পিস্তল দিয়ে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর সন্ত্রাসীরা মোটরসাইকেলযোগে পালাতে চেষ্টা করলে জনতার গণপিটুনিতে ২ সন্ত্রাসী মারা যায়।

পাইকগাছা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ূন কবীর বাংলানিউজকে বলেন, ‘অজ্ঞাত সন্ত্রাসীরা চিংড়ি পোনা ব্যবসায়ী পুতলাখালী গ্রামের জনিত মণ্ডলের পুত্র দুলাল মণ্ডলকে তার নাসার্রিতে গুলি করে। ঘটনাস্থলেই দুলাল নিহত হন। পরে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পাইকগাছা কাঠামারী বাজার এলাকায় পৌঁছলে জনতা ২ সন্ত্রাসীকে ধরে গণপিটুনি দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করা হলেও চিকিৎসা দেওয়া সম্ভব হয়নি। কিছুণের মধ্যেই তারা মারা যায়। গণপিটুনিতে নিহত ২ জনের পরিচয় পাওয়া যায়নি। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। ’

তিনি বলেন, ‘চিংড়ি পোনা ব্যবসায়ী দুলাল মণ্ডলকে কেন গুলি করে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। অন্য হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। ’

বাংলাদেশ সময় : ২৩০০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।