ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলেজের পুকুরে ভেসে উঠলো মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
কলেজের পুকুরে ভেসে উঠলো মরদেহ প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীতে কলেজের পুকুর থেকে ফাইজুল মিয়া (১৬) নামে এক কিশোরের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩ সেপ্টেম্বর) সকালে জেলা শহরের নরসিংদী সরকারি কলেজের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত ফাইজুল জেলার শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের ভরতেরকান্দি গ্রামের হোসেন মোল্লার ছেলে। ছেলেটি মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানিয়েছেন তার বাবা হোসেন।  

প্রত্যেক্ষদর্শীরা জানান, সকালে নরসিংদী সরকারি কলেজের হোস্টেলে থাকা শিক্ষার্থীরা পুকুরের পূর্বপাশে একটি মরদেহ ভাসতে দেখে। পরে তারা কলেজ কর্তৃপক্ষকে খবর দেয়। পরে কলেজ কর্তৃপক্ষ পুলিশকে বিষয়টি জানায়।  

নিহত কিশোর কলেজের কোনো শিক্ষার্থী নয়। কলেজের পুকুরে রেলওয়ে স্টেশন এলাকার ছিন্নমূল শিশুরা গোসল করে থাকে। কলেজ কর্তৃপক্ষ ধারণা করছে, গতকাল শনিবার দিনের কোনো এক সময় গোসলে নেমে পুকুরে তলিয়ে গিয়ে ওই কিশোরের মৃত্যু হতে পারে। ফলে আজকে পুকুরে মরদেহ ভেসে উঠলো।  

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।