ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ সুপারের নম্বর ক্লোন করে চাঁদা দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
পুলিশ সুপারের নম্বর ক্লোন করে চাঁদা দাবি

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা পুলিশ সুপারের (এসপি) সরকারি ফোন নম্বর ক্লোন করে টাকা চাওয়ার অভিযোগ ওঠেছে।

শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে হবিগঞ্জ পৌরসভার দুইজন কাউন্সিলরসহ তিনজনের কাছে এই নম্বর থেকে ফোন করে টাকা চাওয়ার পর নম্বরটি ক্লোন হওয়ার বিষয়টি জানা যায়।

বিষয়টি পুলিশ সুপার এসএম মুরাদ আলি বুঝতে পারার পর তিনি সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন।

এ বিষয়ে হবিগঞ্জের পুলিশ সুপারের সরকারি ফেসবুক পেজ থেকে জানানো হয়, এসপিসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের মোবাইল ফোন নম্বর ক্লোন করে অর্থসহ বিভিন্ন সাহায্য দাবি করছে। এরকম ফোন পেলে সতর্কতা অবলম্বন করে পুলিশকে অবহিত করার জন্য নাগরিকদের অনুরোধ করা হল।

হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ বদিউজ্জামান জানান, পুলিশ সুপারের সরকারি নম্বরটি ক্লোন করে পৌরসভার কাউন্সিলর গৌতম কুমার রায় এবং টিপু আহমেদসহ তিনজনের কাছে টাকা চাওয়া হয়। তখন অপরিচিত কণ্ঠ দেখে তারা বিষয়টি পুলিশকে জানিয়েছেন।

রাতে কাউন্সিলর গৌতম কুমার রায় বাংলানিউজকে  বলেন, এসপির নম্বর থেকে এসেছে দেখে আমি তা দ্রুত রিসিভ করি। অপর প্রান্থ থেকে বলা হয়, আমার ড্রাইভার অসুস্থ, তার চিকিৎসার জন্য বিভিন্নজনের নিকট থেকে সহায়তা নিচ্ছি। আপনিও কিছু টাকা সাহায্য দেন। তবে কণ্ঠ অপরিচিত মনে হলে আমি বিষয়টি সদর মডেল থানায় জানিয়েছি।

যোগাযোগ করা হলে পুলিশ সুপার এসএম মুরাদ আলি  বাংলানিউজকে বলেন, এ বিষয়ে সকলকে সতর্ক থাকার উদ্দেশ্যে ফেসবুকে ম্যাসেজ দিয়েছি। প্রতারক চক্রকে ধরতে পুলিশের সাইবার বিভাগ কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।