ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওসমানী বিমানবন্দরে পুলিশকে মারধরের অভিযোগে ৪ যুবক কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
ওসমানী বিমানবন্দরে পুলিশকে মারধরের অভিযোগে ৪ যুবক কারাগারে

সিলেট: ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর লাউঞ্জের সামনে ছবি তোলা ও ভিডিওচিত্র ধারণের জেরে ৩ সহোদরসহ আটক চার যুবককে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২ সেপ্টেম্বর) তাদের বিরুদ্ধে এপিবিএন সদস্য বাদী হয়ে পুলিশের সঙ্গে অসদাচরণ ও মারধরের অভিযোগ এনে মামলা করা হয়।

ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার গড়গড়ি এলাকার সরুজ আলির ছেলে জুবেল আহমদ (২৫), তার সহোদর জুয়েল আহমদ (৩৬) ও জুমেল আহমদ (২১) এবং সিলেটের বিশ্বনাথ উপজেলার ছালিয়া গ্রামের সুন্দর আলীর ছেলে আবজাল (১৯)।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন শিপন এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার (১ সেপ্টেম্বর রাতে এয়ারপোর্ট এলাকায় ছবি তোলাকে কেন্দ্র করে এপিবিএন সদস্যদের সঙ্গে বাদানুবাদে জড়ায় ৩ সহোদরসহ চার যুবক। এক পর্যায়ে তারা এপিবিএন’র এক সদস্যকে মারধর করে। এ ঘটনায় তাদের আটক করে আহত পুলিশ সদস্য বাদী হয়ে মামলা করেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি বলেন, যদিও অভিযোগে উল্লেখ করা হয়েছে টিকটক ভিডিও বানাতে বাধা দেওয়ায় গ্রেফতারকৃতরা পুলিশকে মারধর করেছে। বিষয়টি তদন্তে খতিয়ে দেখা হবে।

ওসমানী বিমানবন্দরে পরিচালক মো. হাফিজ আহমদ বাংলানিউজকে বলেন, এয়ারপোর্ট লাউঞ্জের সামনে ছবি তোলা নিয়ে এপিবিএন সদস্যের সঙ্গে চার যুবকের কথাকাটাকাটির জের হাতাহাতিতে গড়িয়েছে। তারা ছবি ও ভিডিওচিত্র ধারণ করছিল বলে অভিযোগ তাদের বিরুদ্ধে। বিষয়টি তাকে অবহিত করা হয়েছে। তবে যুবকদের ধারণকৃত ছবি ও ভিডিও খতিয়ে দেখা হবে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে এক যাত্রীকে বিদায় দিতে গিয়ে বিমানবন্দরের প্রবেশ লাউঞ্জের পাশে ছবি ও ভিডিওচিত্র ধরণ করেন ৩ সহোদরসহ ৪ যুবক। তখন বিমানবন্দরে সামনে কর্তব্যরত আনসার বাহিনীর সদস্যরা তাদের বাধা দেয়। এ নিয়ে উভয়ের বাকবিতন্ডা হয়। পরে এপিবিএন সদস্য নয়ন চন্দ্র সেখানে যান। তার সঙ্গেও যুবকদের কথাকাটাকাটির এক পর্যায়ে মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ সদস্য নয়ন চন্দ্র বাদী হয়ে এয়ারপোর্ট থানায় দায়েরকৃত মামলায় উল্লেখ করেন, শুক্রবার সন্ধ্যায় এয়ারপোর্ট এলাকায় টিকটক ভিডিও বানাতে বাধা দিলে তার সঙ্গে খারাপ আচরণ ও মারধর করেন যুবকরা।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এনইউ/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।