ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ট্রেনের ধাক্কায় আহত যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
রাজধানীতে ট্রেনের ধাক্কায় আহত যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর বিমানবন্দর শেওড়া এলাকায় ট্রেনের ঢাকায় তমজিদুল ইসলাম (৩৫) নামে এক যুবক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (২ সেপ্টেম্বর)  এ তথ্য নিশ্চিত করেন পুলিশ।

শুক্রবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হাসপাতালের নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ১০০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তমজিদুল। তার মাথায় গুরুতর আঘাত ছিল। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে রেলওয়ে থানা পুলিশ।

এরআগে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী আব্দুল আল ফয়সাল জানান, শুক্রবার সন্ধ্যায় শেওড়া ফুটওভার ব্রিজ সংলগ্ন রেললাইনে মানুষের জটলা দেখেতে পান তিনি। কাছে গিয়ে জানতে পারেন, রেললাইনের দুই দিক থেকে আসা দুটি ট্রেনের যেকোনো একটির ধাক্কা লেগে রেললাইনের পাশের জঙ্গলে পড়ে যান ওই যুবক।

রক্তাক্ত অবস্থায় তখন তিনি ওই যুবককে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে রাত ৯টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান। তখন তার নাম পরিচয় বা কোনো স্বজন পাওয়া যাচ্ছিল না। পরবর্তীতে তার সঙ্গে থাকা ব্যাগে  এনআইডি কার্ড এবং বিভিন্ন কাগজপত্রের মাধ্যমে তার পচিয় শনাক্ত হয় এবং পরিবারকে খবর দেওয়া হয়।

তমজিদুলের ভায়রা মো. কাউসার হোসেন জানান, তার বাড়ি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার হিরামনি উত্তরপাড়া গ্রামে। বাবার নাম আইয়ুব আলী। বর্তমানে ঢাকার কেরানীগঞ্জে থাকতেন। সেখানে একটি সোয়েটার ফ্যাক্টরিতে চাকরি করতেন।  

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad