ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সমাবেশের সফলতায় নেতাকর্মীদের প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের কৃতজ্ঞতা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
সমাবেশের সফলতায় নেতাকর্মীদের প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের কৃতজ্ঞতা 

ঢাকা: ছাত্র সমাবেশ সফল করায় সাধারণ শিক্ষার্থী ও বাংলাদেশ ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ, কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান সই করা এক ধন্যবাদ বার্তায় এ তথ্য জানানো হয়।

এতে বলা হয় ছাত্রসমাজ ও তৃণমূল থেকে আগত ছাত্রলীগের দশ লক্ষাধিক নেতাকর্মী ধাবিত হয়েছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের কয়েক বর্গ কিলোমিটার এলাকা জুড়ে। মুষলধারে বৃষ্টির শব্দকে ছাপিয়ে গেছে 'জয় বাংলা, জয় বঙ্গবন্ধু' আর 'দেশরত্ন শেখ হাসিনা' স্লোগান। ১ সেপ্টেম্বর তারুণ্যের জোয়ার এসেছিলো বঙ্গবন্ধু কন্যার মুখ থেকে আগামীর স্মার্ট বাংলাদেশের গল্প শুনতে, পরিকল্পনা জানতে।

ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, সাধারণ শিক্ষার্থীরা কথা দিয়েছিলো, ছাত্রলীগের কর্মীরা পণ করেছিলো, স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশে বরণ করে নিবে দেশরত্ন শেখ হাসিনাকে। বাংলাদেশ ছাত্রলীগের স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশে যোগ দেয়ার আহ্বানে সাড়া দিয়ে ছাত্রসমাজ দলে দলে যূথবদ্ধ হয়ে যে সমাবেশের সৃষ্টি করেছে তা এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সমাবেশে রূপলাভ করেছে।

এই সমাবেশে ছাত্রসমাজ তাদের  প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাক্ষী রেখে শপথ গ্রহণ করেছে- তারুণ্যের স্বপ্নের স্বদেশ, পিতার কাঙ্ক্ষিত 'সোনার বাংলা' আর কন্যার পরিকল্পিত 'স্মার্ট বাংলাদেশ' বিনির্মাণে আপোষহীন, অক্লান্ত, আমৃত্যু সচেষ্ট থাকবে। এই শপথের প্রতি বাংলাদেশ ছাত্রলীগ গভীর সহানুভূতি-ভালোবাসা প্রকাশ করছে,ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছে।

বাংলাদেশ সময় ২৩১১ ঘণ্টা সেপ্টেম্বর ০১,২০২৩
এসকেবি/এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।