ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরুড়ায় জমি নিয়ে দ্বন্দ্বে সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
বরুড়ায় জমি নিয়ে দ্বন্দ্বে সংঘর্ষ, নিহত ২

কুমিল্লা: কুমিল্লার বরুড়ায় জমি নিয়ে দ্বন্দ্বের জেরে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের জালগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জালগাঁও গ্রামের আবদুস সাত্তার (৬০) ও প্রতিবেশী খোরশেদ আলম (৩৫)।

এছাড়া আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। তারা হলেন- নিহত খোরশেদের আত্মীয় মো. জহির, মো. জয়নাল ও মো. মোর্শেদ। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভবানীপুরের ইউপি চেয়ারম্যান মো. খলিলুর রহমান জানান, আবদুস সাত্তারের একটি জমি নিয়ে প্রতিবেশী জয়নাল ও তার ভাইদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এ নিয়ে আদালতে একটি মামলাও চলমান। শুক্রবার সকালে সাত্তার জমিতে হালচাষ করতে গেলে জয়নাল, খোরশেদ, মোর্শেদ ও জহির তাদের বাধা দেন। এ সময় সাত্তার সঙ্গে থাকা একটি ছুরি দিয়ে চারজনকে এলোপাতাড়ি আঘাত করলে হাসপাতালে নেওয়ার পথে খোরশেদের মৃত্যু হয়। এ ঘটনা শুনে জয়নালের লোকেরা এসে তাকে এলোপাতাড়ি পিটুনি দিলে ঘটনাস্থলে সাত্তারের মৃত্যু হয়।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন জানান, নিহতদের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আমরা ঘটনাস্থলে আছি। এ বিষয়ে বিস্তারিত জেনে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।