ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকে ভারতীয় নাগরিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
ঢামেকে ভারতীয় নাগরিকের মৃত্যু ফাইল ফটো

ঢাকা: নারায়ণগঞ্জের কাঁচপুরে জাহাজে অসুস্থ হয়ে অজয় মণ্ডল (৫৪) নামে এক ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। তিনি জাহাজের ইঞ্জিন চালক ছিলেন।

বুধবার (৩০আগস্ট) সন্ধ্যা পৌনে ৬টার দিকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেকে নিয়ে আসা সহকর্মী প্রসেনজিৎ মণ্ডল জানান, তারা গত ৮ আগস্ট ভারত থেকে জাহাজে করে সিমেন্ট তৈরির কাঁচামাল নিয়ে বাংলাদেশে আসেন। তারপর কাঁচপুর শীতলক্ষ্যা নদীতে জাহাজটি নোঙর করেন।  

তিনি আরও জানান, জাহাজের ভেতরেই থাকতেন তারা। বুধবার দুপুরে জাহাজের ভেতরে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে অজয় মণ্ডল। পরে  দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে তার মৃত্যু হয়। তাদের বাড়ি ভারতের চব্বিশ পরগোনার সোনারগাঁও দক্ষিণপাড়া।  

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারি ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।