ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাতনির জন্মদিনে মিষ্টিমুখ করালেন জিএম কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুন ১১, ২০১২

ঢাকা : নানা হওয়া উপলক্ষে মন্ত্রিসভার সদস্যদের মিষ্টিমুখ করালেন বাণিজ্যমন্ত্রী জিএম কাদের। সোমবার সচিবালয়ে মন্ত্রি পরিষদ সম্মেলন কক্ষে তিনি মিষ্টি খাওয়ানোর এ ব্যবস্থা করেন।

   

বর্তমান সরকারের মেয়াদে সোমবার মন্ত্রি পরিষদের ১৫৪তম বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করেন।  

মন্ত্রিসভা বৈঠক শেষে একজন প্রতিমন্ত্রী সাংবাদিকদের এ বিষয়টি জানান।

ওই প্রতিমন্ত্রী আরো জানান, বাণিজ্যমন্ত্রী মন্ত্রিসভাকে তার নাতনি হওয়ার সুসংবাদ দেন। এরপর মন্ত্রী পরিষদের সদস্যদের মধ্যে মিষ্টি দেয়া হয়। এ সময় জিএম কাদের তার নাতনির জন্য মন্ত্রিপরিষদ সদস্যদের কাছে  দোয়া চান।

গত বৃহস্পতিবার রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কন্যা সন্তানের মা হন জিএম কাদেরের মেয়ে ও অভিনেতা মাহফুজ আহমেদের স্ত্রী ইশরাত জাহান কাদের। মেয়ের নাম রাখা হয়েছে মওরীণ আরাধ্য আহমেদ।

উল্লেখ্য, ২০০০ সালের ১৭ নভেম্বর জিএম কাদেরের মেয়ে ইশরাত জাহান কাদেরের সঙ্গে অভিনেতা মাহফুজ আহমেদের বিয়ে হয়। বিয়ের পরই পড়াশোনার জন্য অস্ট্রেলিয়ায় পাড়ি জমান ইশরাত।

সেখানে তিনি ইউনিভার্সিটি অব মেলবোর্ন থেকে সফ্টওয়্যার সিস্টেম অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে এমএস করেন। বর্তমানে তিনি অস্ট্রেলিয়ার ইউনিভার্সিটি অব সাউথওয়েলস থেকে গ্লোবাল পজিশনিং সিস্টেমের (জিপিএস) ওপর পড়াশোনা করছেন। পাশাপাশি তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে কর্মরত আছেন।

বাংলাদেশ সময় : ১৭৫৫ ঘণ্টা, জুন  ১১, ২০১২
এসএমএ/সম্পাদনা : সুকুমার সরকার, কো-অর্ডিনেশন এডিটর
[email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।