bangla news

শ্রীলঙ্কা সফরে বিএনসিসি প্রতিনিধিদল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১৪ ১১:২৮:১১ এএম

‘প্রেসিডেন্ট ট্রফি কমপিটিশন’- এ অংশ নিতে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) সাত সদস্যের একটি প্রতিনিধিদল বৃহস্পতিবার শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে।

ঢাকা: ‘প্রেসিডেন্ট ট্রফি কমপিটিশন’- এ অংশ নিতে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) সাত সদস্যের একটি প্রতিনিধিদল বৃহস্পতিবার শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে।

মেজর মোহাম্মদ আফতাব উদ্দিনের নেতৃত্বে ১৫ অক্টোবর হতে ২৪ অক্টোবর পর্যন্ত শ্রীলঙ্কায় ওই প্রতিযোগিতায় অংশ নেবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশের প্রতিনিধিদলটি শ্রীলঙ্কার ন্যাশনাল ক্যাডেট কোর আয়োজিত ‘প্রেসিডেন্ট ট্রফি কম্পিটিশন’ পরিদর্শন ও বিভিন্ন প্রশিক্ষণ কার্যক্রমে অংশ নেবে।

এছাড়া বিএনসিসি কর্মকর্তা ও ক্যাডেটরা শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী, চিফ অব ডিফেন্স স্টাফ, সেনাপ্রধান ও বিমান বাহিনী প্রধানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। একইসঙ্গে শ্রীলঙ্কার সামরিক একাডেমি এবং অন্যান্য সামরিক ও বেসামরিক স্থাপনা পরিদর্শনেরও তাদের কথা রয়েছে।

বিএনসিসি প্রতিনিধিদলের সদস্যদের মধ্যে রয়েছেন, ক্যাডেট উমায়ের কবির, ক্যাডেট শেখ সাবিক রাদ, ক্যাডেট মো. সোলায়মান হোসেন শাওন, সার্জেন্ট জান্নাতুল ফেরদৌস, কর্পোরাল শারমিন আক্তার ও ল্যান্স কর্পোরাল শারমিন আক্তার শাম্মি।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ১৪ অক্টোবর ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-14 11:28:11