ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

গুলশানে অটোরিকশার ধাক্কায় প্রাইভেটকার চালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
গুলশানে অটোরিকশার ধাক্কায় প্রাইভেটকার চালক নিহত

ঢাকা: রাজধানীর গুলশানে সিএনজি অটোরিকশার ধাক্কায় আবু হানিফ রানা (৩৫) নামে এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেন।  

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরের দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে বিকেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আবু হানিফ রানা বাগেরহাটের রামপাল উপজেলার কুমলাই গ্রামের মৃত শেখ হাসানের ছেলে। তিনি থাকতেন গুলশানে ভারা বাসায়। গ্রামে তার স্ত্রীসহ দুই মেয়ে রয়েছে।  

সহকর্মী ও স্বজনরা জানান, গুলশানের একটি বেসরকারি প্রতিষ্ঠানের প্রাইভেটকার চালাতেন রানা। ওই প্রতিষ্ঠানেই থাকতেন তিনি।

নিহতের বড় বোন রোকসানা সুলতানা জানান, দুপুর দেড়টার দিকে রানার ফোন থেকে তিনি খবর পান, গুলশান-১ এ সিএনজি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয়েছেন রানা। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। পরে ওই হাসপাতালে গিয়ে আহত রানাকে দেখতে পান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও জানান, গুলশান-১ এ তার প্রাইভেটকারে অটোরিকশা ধাক্কা দেয়। তখন রানা গাড়ি থেকে নেমে অটোরিকশার চালকের কাছে জানতে চান, ব্রেক না করে কেনো তার গাড়িতে ধাক্কা দিয়েছে। এক পর্যায়ে চালক অটোরিকশা নিয়ে দ্রুত গতিতে চলে যাওয়ার সময় রানাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়।

এদিকে, গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, এরকম একটি দুর্ঘটনার খবর শুনেছি। বিস্তারিত জানার জন্য ঢাকা মেডিকেলে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।