ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
বগুড়ায় পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়া: বগুড়ার সদর ও দুপচাঁচিয়া উপজেলায় পৃথক স্থানে মহাসড়কে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।  

মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে সদর উপজেলার নওদাপাড়া এলাকায় ও দুপচাঁচিয়া উপজেলার বারমাইল এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার পূর্ণগোপীনাথপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মোস্তফা হায়দার (৪০) ও ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর বারাইল গ্রামের রেজাউল ইসলামের ছেলে জাকারিয়া হোসেন (২০)।

জানা যায়, সকাল ১০টার দিকে বগুড়া থেকে ছেড়ে আসা একটি ট্রাক রংপুরের দিকে যাচ্ছিল। একই পথে মোস্তফা হায়দার মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। নওদাপাড়া এলাকায় টিএমএসএস ফিলিংস্টেশনের সামনে ট্রাকটিকে অতিক্রম করতে গেলে মোটরসাইকেল চালক ট্রাকের নিচে চাপা পড়ে নিহত হন মোস্তফা কামাল।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা গেলেও চালক ও সহকারী পালিয়ে গেছেন। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে সকাল ৯টার দিকে কর্মস্থলে যাওয়ার পথে দুপচাঁচিয়া উপজেলার বার মাইল এলাকায় বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে ট্রাক চাপায় নিহত হন জাকারিয়া হোসেন।  

জানা যায়, জাকারিয়া হোসেন তার কর্মস্থল বগুড়া কাহালু উপজেলার জোগারপাড়া টাইলস মিলে যাওয়ার জন্য বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। মোটরসাইকেলটি নিয়ে বারমাইল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ট্রাকের ধাক্কায় জাকারিয়া মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তা পরে গুরুতরভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২০
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।