ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদরাসার ছাত্র হত্যার ঘটনায় দায় স্বীকার শিক্ষকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
মাদরাসার ছাত্র হত্যার ঘটনায় দায় স্বীকার শিক্ষকের

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে মাদরাসার ছাত্র আবির (৭) হত্যার দায়ে অভিযুক্ত শিক্ষক আমিন হোসাইনকে (২২) গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় আটক শিক্ষক হত্যার দায় স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে আয়োজিত প্রেস ব্রিফিং এ তথ্য জানান খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর।  

তিনি বলেন, মূলত আবির চঞ্চল প্রকৃতির এবং পড়ালেখায় মনোযোগী না হওয়ায় তাকে নির্যাতন করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, পড়ালেখায় মনোযোগী না হওয়ায় প্রায় সময় নিহত আবিরকে নির্মমভাবে মারধর করতেন শিক্ষক আমিন। ঘটনার আগের দিন এবং রোববার তাকে মারধর করা হয়। আবিরের মৃত্যুর পর পালিয়ে কুমিল্লা, ঢাকাসহ বিভিন্নস্থানে পলাতক থাকেন মাদরাসা শিক্ষক। পরে প্রযুক্তির সাহায্যে তাকে সোমবার (২৮ আগস্ট) রাতে চট্টগ্রামের চাদগাঁও থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছেন তিনি। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

উল্লেখ্য, গত রোববার (২৭ আগস্ট) খাগড়াছড়ি সদরের ভুয়াছড়ির বায়তুল আমান হেফজখানায় মারধর করা হয় শিক্ষার্থী আবিরকে। পরে হাসপাতালে নেওয়ার পর মৃত জেনে মরদেহ রেখে পালিয়ে যায় আমিন। এ ঘটনায় নিহতের বাবা সারোয়ার বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।