bangla news

রাজধানীতে দুই গৃহকর্মীর আত্মহত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১০ ৮:৪৬:৪৩ এএম

রাজধানীতে রোববার মগবাজার এলাকায় টুনি আক্তার (১৬) ও শনিবার রাতে উত্তরার ৯ নম্বর সেক্টরে শিল্পী খাতুন (২০) নামে দুই গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঢাকা: রাজধানীতে রোববার মগবাজার এলাকায় টুনি আক্তার (১৬) ও শনিবার রাতে উত্তরার ৯ নম্বর সেক্টরে শিল্পী খাতুন (২০) নামে দুই গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

উভয়ের লাশ রোববার ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে রমনা থানার মগবাজার এলাকার ২৮০/২৮১/এ বড় মগবাজারের ইউসুফ আলীর বাসা থেকে পুলিশ গৃহকর্মী টুনি আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে। সে ওই বাসায় সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে।

এ বিষয়ে রমনা থানার সহকারী উপ-পরিদর্শক আশরাফুজ্জামান বাংলানিউজকে জানান, ‘এটি একটি আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

এদিকে, উত্তরা থানাধীন এলাকায় একটি বাসা থেকে শনিবার রাতে শিল্পী খাতুন নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করে পুলিশ। শিল্পী উত্তরার ৯ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের ২ নম্বর বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

পুলিশ এবং হাসপাতাল সূত্র জানায়, শনিবার রাত ১১টার দিকে খবর পেয়ে পুলিশ ওই বাসা থেকে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে  উত্তরা থানার উপ-পরিদর্শক আবু মিয়া জানান, ‘শিল্পী গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।’

এ ঘটনায় থানাতে একটি অপমৃত্যু মামলা হয়েছে। শিল্পীর লাশ রোববার মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর পর তার মৃত্যুর খবর জানাজানি হয়।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-10 08:46:43