ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হত্যা করে আত্মগোপনে থাকা বাবা-ছেলে গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
হত্যা করে আত্মগোপনে থাকা বাবা-ছেলে গ্রেপ্তার

বরিশাল: বরিশালের মুলাদীতে রায়হান সরদার (৩২) মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

সোমবার (২৮ আগস্ট) দুপুরে বরিশাল নগরের রুপাতলীস্থ র‌্যাব-৮ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ  সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছে অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান।

গ্রেপ্তাররা হরেন, বরিশালের মুলাদী থানাধীন সফিপুর ইউনিয়নের উত্তর চরপদ্ম গ্রামের বাসিন্দা করিম সরদার (৫০) ও তার ছেলে ইয়াসিন সরদার (১৯)।

র‌্যাক-৮ এর অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান জানান, গত ১৫ আগস্ট দুপুরে মুলাদী থানাধীন সফিপুর ইউনিয়নের মাছুয়া খালী (উত্তর চরপদ্ম) এলাকায় পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জেরে খুন হন রায়হান সরদার। সে ওই এলাকার আ. রহিম সরদারের ছেলে।

এ ঘটনার পর নিহতের মা মোসা. সূর্যবান বেগম ১৭ আগস্ট গ্রেপ্তার করিম সরদার তার ছেলে ইয়াসিন সরদার ও স্ত্রী সাফিয়া বেগমকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আসামিরা নিহত রায়হান সরদার ও তার ভাই ইমরান সরদারকে ১৫ আগস্ট দুপুরে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এতে রায়হান ঘটনাস্থলেই মারা যায় এবং ইমরানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।
পরে শরীয়তপুর জেলা সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

হত্যাকাণ্ডের পর হামলাকারীরা আত্মগোপনে চলে যায়। র‌্যাব ছায়া তদন্তে নেমে আসামিদের অবস্থান শনাক্ত করে এবং ঢাকা মহানগরের বংশাল থানাধীন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, অভিযানে র‌্যাব-৮ কে সহযোগিতা করে র‌্যাব-১০ এর সদস্যরা। গ্রেপ্তার আসামিদের মুলাদী থানায় হস্তান্তর করা হবে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর উপ অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
এমএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।