ঢাকা, রবিবার, ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০, ২০ জিলকদ ১৪৪১

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মাহবুব হোসেন সারমাত, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-১০ ০৬:১৪:৫১ পিএম

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক অশীতিপরসহ ২ জন নিহত ও ৩ জন আহত আহত হয়েছেন।

রোববার সকাল ও দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া, মুকসুদপুর উপজেলার গাড়লগাতী  এবং গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এলাকায় দুর্ঘটনাগুলো ঘটে।



নিহতরা হলেন,  বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার ভান্ডারখোলা গ্রামের অশীতিপর সিদ্দিক শেখ (৮০) ও  কাশিয়ানী উপজেলার রাজপাট গ্রামের সলেমান শেখের ছেলে মহাসীন শেখ (২৫)।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রমেশ চন্দ্র দাস বাংলানিউজকে জানান, সকাল ১০ টার সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় একটি বাস (খুলনা ব-৮৯৬) ঘোরানোর সময় পথচারী সিদ্দিককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

দুর্ঘটনার পরপর চালক বাসসহ দ্রুত খুলনার দিকে  পালিয়ে যায়।

কাশিয়ানী  থানার উপ-পরিদর্শক (এসআই) ওলিয়ার রহমান জানান, সকাল ৮ টার দিকে রাজপাট-খন্দারপাড় সড়কের গাড়লগাতী ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি নসিমন পাশের খাদে পড়ে গেলে যাত্রী মহাসীন শেখ ঘটনাস্থলেই (২৫) নিহত হন। এ ঘটনায় তার স্ত্রী  শিমু (১৮) ও নসিমন চালক হাবিবুর রহমান (২০) আহত হন।

এদিকে দুপুর ১২ টার দিকে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে বাসের ছাদ থেকে পড়ে ছবি মিয়া (৪৮) মারত্মক আহত হন। তাকে গুরুতর অবস্থায় খুলনা আড়াই শ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, ছবি’র অবস্থা আশংকাজনক।

এদিকে পুলিশ নিহত সিদ্দিক ও মহাসীনের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তবে এসব ঘটনায় এখন পর্যন্ত কোনও মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, অক্টেবর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa