ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা বললেন, ‘আলহামদুলিল্লাহ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
কিশোরগঞ্জে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা বললেন, ‘আলহামদুলিল্লাহ’

কিশোরগঞ্জ: মানবতাবিরোধী অপরাধে সাজাপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে স্ট্যাটাস ও ছবি পোস্ট করায় কিশোরগঞ্জে ছাত্রলীগের সাত নেতাকে বহিষ্কার করা হয়েছে। তাদের মধ্যে একজন পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন।

বহিষ্কার হওয়ার পরই শুক্রবার (২৫ আগস্ট) রাতে তিনি (সাদ্দাম হোসেন) নিজ ফেসবুক আইডিতে ‘আলহামদুলিল্লাহ’
লিখে পোস্ট দেন। এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

এ বিষয়ে মো. সাদ্দাম হোসেন বাংলানিউজকে জানান, তিনি স্থানীয় সংসদ সদস্য নুর মোহাম্মদের অনুসারী হয়ে দলীয় রাজনীতি করেন। পাকুন্দিয়ায় গ্রুপিং রাজনীতির কারণে সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে স্ট্যাটাসকে কেন্দ্র করে একটি পক্ষ তাকে বহিষ্কার করিয়েছে।

তিনি আরও জানান, ২০১৪ সালে ছাত্রলীগের সভাপতি হন তিনি। প্রায় ৯ বছর তিনি দায়িত্ব পালন করেছেন। বর্তমানে ছাত্রলীগ করার মতো তার ছাত্রত্ব ও বয়স নেই। তাই তিনি ‘আলহামদুলিল্লাহ’ লিখেছেন। এখন তিনি যুবলীগ ও আওয়ামী লীগ করবেন।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান এর যৌথ স্বাক্ষরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ছাত্রলীগের সাত নেতাকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।