ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় বাবা খুন, মা- মেয়ে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
চুয়াডাঙ্গায়  বাবা খুন, মা- মেয়ে আটক

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে মেয়ের হাতে বাবা খুন হওয়ার ঘটনা ঘটেছে।  

শনিবার (২৬ আগস্ট) সকালে উপজেলার দেহাটি গ্রামের মাঠ পাড়ায় নিজ বাড়িতে খুন হয়েছেন মতিয়ার রহমান মতি (৪৫) নামের এক ব্যক্তি।

 

নিহতের মরদেহ উদ্ধার করেছে জীবননগর থানা পুলিশ। এবং এই ঘটনায় মেয়ে ময়না খাতুন ও মেয়ের মা তাসলিমা খাতুনকে (৪০) আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে রক্তাক্ত অবস্থায় মতিয়ারকে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যেতে দেখেন মা-মেয়েকে। এ সময় মতিয়ারকে তারা মৃত অবস্থায় দেখেন। প্রথমদিকে সিলিং ফ্যানের পাখায় আঘাত লেগে মতিয়ার মারা গেছেন বলে দাবি করেন তারা। পরবর্তীতে বাবাকে হত্যা করার কথা স্বীকার করেন মেয়ে ময়না।

হত্যার কারণ জানতে চাইলে মেয়ে ময়না বলেন, বাবা আমাকে কুপ্রস্তাব দিয়ে আমার সাথে রাত্রি যাপন করতে চেয়েছিল। যার কারণে আমি এমন কাজ করেছি।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা জানান, এঘটনায় নিহত মতিয়ার রহমান মতির মেয়ে ময়না খাতুন ও স্ত্রী তাসলিমা খাতুনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এসএএইচ  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।