ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ৬ ছিনতাইকারী গ্রেপ্তার, টাকা-স্বর্ণালংকার উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
নরসিংদীতে ৬ ছিনতাইকারী গ্রেপ্তার, টাকা-স্বর্ণালংকার উদ্ধার গ্রেপ্তার ছিনতাইকারীরা

নরসিংদী: নরসিংদীর বড় বাজারে ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে ৬ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

বুধবার (২৩ আগস্ট) গভীর রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে নরসিংদী মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া।

গ্রেপ্তাররা হলেন-নরসিংদী সদর উপজেলার দত্তপাড়া এলাকার মৃত গাফফারের ছেলে সজিব (৩২), হাবিবুর রহমানের ছেলে রাব্বি সরকার (৩০), একরামুল হকের ছেলে কনক (৪০), বিল্লাল হোসেনের ছেলে আসাদুজ্জামান (৩৬), আলতাব হোসেনের ছেলে ইব্রাহিম (২৪) ও চম্পকনগর এলাকার আব্দুর রহমানের ছেলে নুরুল ইসলাম (২৯)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বুধবার দুপুরে সদর উপজেলার আলোকবালি ইউনিয়নের খোদাদিলা গ্রামের আব্দুর রহমান সরকার (৫৫) নরসিংদী বাজারের কালীমন্দির রাস্তায় পৌঁছামাত্রই ৭ ছিনতাইকারী তাকে ধারাল চাকুর ভয় দেখিয়ে ৫ লাখ টাকা এবং ১০ ভরি ওজনের স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়।  

এ ঘটনায় ভুক্তভোগী থানায় মামলা করেন। পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। পরে তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৯০ হাজার ৫০০ টাকা ও ৫ ভরি ১১ আনা ০৫.৩ রতি স্বর্ণালংকার উদ্ধার করা হয়। আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।