ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বপনের পাস জামানের হাতে

সচিবালয়ে এক এমএলএসএএসের পাসবাণিজ্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১০
সচিবালয়ে এক এমএলএসএএসের পাসবাণিজ্য

ঢাকা: একজনের নামে বরাদ্দ পাস অন্যকে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় সরকারমন্ত্রীর এমএলএসএস খলিলের বিরুদ্ধে। তার ব্যাপারে বিভাগীয় ব্যবস্থা নিতে মন্ত্রণলায়কে সুপারিশ করবে সচিবালয়ের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ।



সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মেরিন সুলতানা বাংলানিউজকে জানান, রোববার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের পাস নিয়ে সচিবালয়ে প্রবেশের মুহূর্তে নিরাপত্তাকর্মীরা কুষ্টিয়া থেকে আসা জামান নামে একজনকে আটক করে।   নিয়ম অনুযায়ী পাস ইস্যু করতে পারেন এমন কোনো কর্মকর্তার স্বাক্ষর তার কাছে থাকা পাসে ছিল না। এছাড়া পাসটি ইস্যু করা হয়েছে কিশোরগঞ্জের স্বপন নামে আরেকজনকে।

তিনি বলেন, ‘প্রাথমিক তদন্তে দেখা গেছে, জনসংযোগ কর্মকর্তার স্বাক্ষর নিয়ে স্বপনের নামে পাসটি নিয়ে জামানকে দিয়েছিলেন মন্ত্রীর এমএলএসএস খলিল। জামান ঢাকায় প্রথমবারের মতো এসেছেন। তিনি কিছু বুঝে উঠতে পারেননি।   তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। সরকারি চাকরিজীবী হওয়ায় খলিলকেও মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তবে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে মন্ত্রণালয়কে সুপারিশ করবো। ’

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, ১০ অক্টোবর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।