ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শপিং ব্যাগে ২৮০০ ইয়াবা, গ্রেপ্তার মাসুদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
শপিং ব্যাগে ২৮০০ ইয়াবা, গ্রেপ্তার মাসুদ

ফরিদপুর: ফরিদপুরে একটি শপিং ব্যাগের মধ্যে থেকে ২ হাজার ৮০০ ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। সেই ব্যাগ বহনকারী মাসুদ দেওয়ান (৪২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ৮ টার দিকে ফরিদপুর শহরের পূর্ব খবাসপুর এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার মাসুদ ওই এলাকার মৃত আমিন আলী দেওয়ানের ছেলে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন।  

তিনি বাংলানিউজকে বলেন, গ্রেপ্তার মাসুদ দেওয়ান কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ফরিদপুরের কোতয়ালী থানার বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। মঙ্গলবার রাতে তার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি কমলা রঙের সিনথেটিকের শপিং ব্যাগ পাওয়া যায়। ব্যাগের ভেতর হতে ২ হাজার ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়।  

তিনি আরও জানান, গ্রেপ্তার মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: আতাউর রহমান বাদী হয়ে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন। মামলাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুর জেলা কার্যালয়ের একজন কর্মকর্তা তদন্ত করবেন।  

শামীম হোসেন বলেন, মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানের এ ধারা আরও জোরদার করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।