ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নলছিটি থানার এসআইয়ের বাড়িতে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
নলছিটি থানার এসআইয়ের বাড়িতে ডাকাতি

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

 

মঙ্গলবার (২২ আগস্ট) রাত ২টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের তূর্য ফিলিং স্টেশন সংলগ্ন বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নলছিটি থানার এসআই মিজান ও তার ছোট ভাই ঢাকায় কর্মরত এসআই আল মামুনের বাসা বরিশাল-পটুয়াখালী মহাসড়কের দপদপিয়া তূর্য ফিলিং স্টেশনের পাশে। মঙ্গলবার তাদের বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভোলার চরফ্যাশনের বাড়িতে যান তারা। বাসায় তাদের দুই ভাইয়ের ছেলে, মেয়ে ও ভাগ্নে ছিল। গভীর রাতে আট থেকে নয়জন ডাকাত বারান্দা বেয়ে দ্বিতীয় তলার বেলকনি দিয়ে ঘরে ঢুকে তাদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। ডাকাতরা ঘরের  ওয়ারড্রব, শোকেসসহ বিভিন্ন মালামাল তছনছ করে।  

নলছিটি থানার এসআই মিজান বলেন, আমরা ভোলায়। বাসায় ফিরে ক্ষয়ক্ষতির পরিমাণ সঠিকভাবে বলতে পারব।  

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট করে নিয়ে গেছে। মিজান ও তার ভাই তাদের বাবার মিলাদে গ্রামের বাড়িতে রয়েছেন। তারা এলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।