ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে সাড়ে ৩ হাজার ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
বরিশালে সাড়ে ৩ হাজার ইয়াবাসহ আটক ২

বরিশাল: বরিশালে হাসানস ট্রাভেলস নামে একটি বাসে তল্লাশি চালিয়ে সাড়ে তিন হাজার ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (২১ আগস্ট) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের চৌমাথা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বরিশাল নগরের ৫ নম্বর ওয়ার্ডের বেলতলা এলাকার মন্নান খলিফার ছেলে মো. হেলাল হোসেন (২৫) ও নগরীর ৬ নম্বর ওয়ার্ডের চরমোনাই ট্রলার ঘাট এলাকার আব্দুস সালাম হাওলাদারের ছেলে মো. সন্টু খান (৩০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে নগরের চৌমাথা নতুল্লাবাদ টু রূপাতলীগামী মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করা হয়। এ সময় চট্টগ্রাম থেকে বরিশালগামী হাসানস ট্রাভেলস নামে একটি বাসে তল্লাশি চালিয়ে সাড়ে তিন হাজার ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক মাদককারবারিরা চট্টগ্রাম থেকে মাদক নিয়ে বরিশালে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের আটক করা হয়।

তাদের নামে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান এনায়েত হোসেন।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।