ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্মোদ্দীপনা বাড়াতে ১৮ পুলিশ সদস্যকে সম্মাননা দিল আরএমপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
কর্মোদ্দীপনা বাড়াতে ১৮ পুলিশ সদস্যকে সম্মাননা দিল আরএমপি

রাজশাহী: কর্মোদ্দীপনা বাড়াতে মাঠপর্যায়ে কাজ করা বিভিন্ন পদমর্যাদার ১৮ জন পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যকে সম্মাননা দেওয়া হয়েছে।

সোমবার (২১ আগস্ট) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার তাদের সম্মাননা দেন।



দুপুরে আরএমপি সদর দপ্তরের কনফারেন্স রুমে জুলাই মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই সভা শেষে এক এক করে তাদের সম্মানিত করা হয়। অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

সভায় পুলিশ কমিশনার অপরাধ বিশ্লেষণ, অপরাধ নিয়ন্ত্রণে পরবর্তী কর্মপন্থা ও কর্মকৌশল সম্পর্কিত বিভিন্ন নির্দেশনা দেন। এছাড়াও আইনশৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলাগুলোর অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন আরএমপি'র অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, অতিরিক্ত পুলিশ কমিশনার মো. হেমায়েত, উপ-পুলিশ কমিশনার (সদর) সাইফ উদ্দীন শাহীন। এছাড়া আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন পুলিশ ইউনিট ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ