ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে হোটেল কক্ষে পড়েছিল আ.লীগ নেতার মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
কক্সবাজারে হোটেল কক্ষে পড়েছিল আ.লীগ নেতার মরদেহ

কক্সবাজার: কক্সবাজার শহরের একটি হোটেলের কক্ষ থেকে আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিনের (৪৫) হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (২১ আগস্ট) সকাল ১১টায় শহরের হলিডে মোড়ে অবস্থিত হোটেল সানমুনের ২য় তলার ২০৮ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাইফুদ্দিন শহরের ঘোনারপাড়া ৯ নম্বর ওয়ার্ডের আবুল বশরের ছেলে ও কক্সবাজার পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার রাতে হোটেলে ওঠেন আ.লীগ নেতা সাইফুদ্দিন। কিন্তু সকালে হোটেলের কর্মীরা কক্ষের ভেতরে কারো সাড়া শব্দ না পেয়ে ভেতরে ঢুকে এবং খাটে শোয়া অবস্থায় সাইফুদ্দিনের হাত-পা বাঁধা মরদেহ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সাইফুদ্দিন হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটন ও খুনিদের চিহ্নিত করতে পুলিশ তদন্ত শুরু করেছে।    

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩ 
এসবি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।